শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

মির্জা ফখরুল, তার স্ত্রী-কন্যা, ভাই-ভাবী ও গৃহকর্মী করোনায় আক্রান্ত

তরফ নিউজ ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসার সবাই করোনায় আক্রান্ত। আজ শুক্রবার বিএনপি স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বিএনপি মহাসচিব, তার স্ত্রী রাহাত আরা বেগমের পর তাদের বাসায় অবস্থানরত কন্যা, ভাই-ভাবী, গৃহকর্মী সবাই করোনায় আক্রান্ত হয়েছেন।

ডা. রফিকুল ইসলাম বলেন, করোনায় আক্রান্ত হওয়ায় দ্বিতীয় সপ্তাহ চলছে। এই সময়টা ক্রিটিক্যাল। কোনো জটিলতা হলে এই সময়েই হয়। তারপরও তিনি শারীরিকভাবে তুলনামূলক ভালো আছেন। তার শুষ্ক কাশি হচ্ছে। তিনি মানসিকভাবে শক্ত আছেন।

এদিন সন্ধ্যা সাড়ে ৬টায় বিএনপি স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলামসহ ৫ জন চিকিৎসক ফখরুলের বাড়িতে যান এবং পরিবারের সদস্যদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

অন্য চিকিৎসকরা হলেন—জাহিদুল কবির, তৌহিদুর রহমান আউয়াল, সাইফুল আলম বাদসা, সাখাওয়াত রাজিব ও শেষবর্ষের শিক্ষার্থী মুনতাসীর হাসান। তারা প্রায় ১ ঘণ্টা বিএনপি মহাসচিবের পাশে ছিলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশবাসীর কাছে তার নিজের জন্য এবং দেশনেত্রী খালেদা জিয়াসহ সবার জন্য দোয়া চেয়েছেন, বলেন রফিকুল ইসলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com